মনভুলানি
- ডা. মনোয়ারুল ইসলাম ২৭-০৪-২০২৪

আমি খুঁজি তারে বারেবারে
খুঁজি আমার মনভুলানিরে,
সারা রাত্রি আমি দেখি স্বপন
সেই নয়নভুলানির মুখ রতন।

সে আমার পাশে হেঁটে যায়
অশেষ মুগ্ধতায় আমি তায়,
ছুটে যাই তার পিছন পিছন
আঁকড়ে ধরি তার হস্ত রতন,
মুখে ফুটে তার লাজুক হাসি
আমি চেয়ে রই, বড় ভালবাসি,
খোলা হাওয়ায় ঘুরতে বেরোই
তার প্রেমে আমি বিভোর হই,
সময় কেটে যায় ভালবাসায়
মন আমার নাহি বুঝতে পায়।

আমি খুঁজি তারে বারেবারে
খুঁজি আমার মনভুলানিরে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।