বিষাক্ত বেদনা
- রূপক বিশ্বাস ২৬-০৪-২০২৪

আগুনের স্ফুটন্ত শত জ্বালা এখন বর্তমান
ধুঁ-ধুঁ উদ্বুদ্ধ প্রান্তরে নিষ্পাপ মন পথহারা
বিপদমুখী ছায়া, ছদ্মবেশে কেও
হাত বাড়ায় অলীক কল্পনায় ----
ভিন্ন দেশের তারারা দরজায় টোকা;
তুমি কি কবি?
মৃদু হেসে, পাগলের বেশে ----
না, কিন্তু আমি পারি!
আঘাতের পরশমনির স্পর্শ
আগামী, আঁধারের নৈপুণ্য সাধনা
অসংখ্য ক্লেশ দ্রুতলয়ে জ্বলে ওঠে
উঁকিও মারে স্বপ্নের করিডোরে
কিছু বিষাক্ত বেদনা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।