এখন তুমি অন্য মানুষ
- মোঃ আমিনুল এহছান মোল্লা - আলো ২৬-০৪-২০২৪

ওহে নেতা!
সিংহাসনে গিয়ে আমায় পড়বে কি আর মনে ?
সেখানে তোমার নতুন শক্তি নতুন আয়োজনে !
নিত্য তোমার দম্ভ বাড়ে ক্ষমতার আরাধনে
দূর্ব্ল যে প্রাণ দূর্ব্ল নয় রাজার সিংহাসনে ।
সেখানে তুমি ভুলবে আমায়, শুনবেনা ডাক কোন
তখন তুমি ছুঁড়বে আমায় করবে অভিমান---
অমিই শুধু হেরে যাবো তোমার উত্তাল বানে
রাজা তুমি বধির হবে শুনবে না আর কানে !
ওহে নেতা,
এখন তুমি অন্য মানুষ ক্ষমতার সিংহাসনে !!
--------------------------------------------------------13-10-2019,রাওনাট,কাপাসিয়া,গাজীপুর।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।