বিশ্বকবি
- রাজু দাস (সুভাষগ্রাম) - রাজু দাসের কবিতা ২৭-০৪-২০২৪

** বিশ্বকবি **
লেখক :- রাজু দাস (সুভাষগ্রাম)
তারিখ :- ১৩/১০/২০১৯ ইং
********************

নত হবে আমার মাথা হে

তোমার চরণ ধূলি তলে,

নয়নে আসিবে জল

তোমার প্রেমের সন্ধিক্ষণে, 

ভুলিতে পারিব না আর

তোমার প্রেমের ধূসর ঘরে,

দেখা দিও আবার

সূর্যের কিরণ তলে,

হে বিশ্বকবি রবীন্দ্রনাথ

তোমার চরণে ঠাঁই দিও হে।।

************************

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।