তোমাকে ভুলে
- মোঃ আমিনুল এহছান মোল্লা - আলো ২৬-০৪-২০২৪

সুন্দরী, তুমি এসেছিলে এ প্রাণে, অজান্তেই এসেছিলে
সেইদিন হয়তো আমিও বুঝিনি, তুমিই সে ছিলে !
অচেনা পথ, কোন পথিক ছিল না পথে
হয়তো আমিই ছিলাম একা তোমার সোনার রথে,
ধীরে ধীরে কখন যে তুমি ঢুকে গেলে
আমার এই অবুঝ হৃদয়ের কপাট খুলে
আজ যখন তুমি দূরে-
কিসের এক অনূভব ঘুরে
আমি মিস করি খুব মিস করি
সে কি তুমি ছিলে হে সুন্দরী ?
হ্যাঁ সুন্দরী, তুমি এসেছিলে এ প্রাণে, অজান্তেই এসেছিলে
আজও পারিনি, হয়তো পারবও না তোমাকে ভুলে –
দেখা কি আর হবে না কখনো তোমার সাথে ?
সুন্দরী, তুমি এসেছিলে অবুঝ হৃদয়ের প্রভাতে ।
------------------------------------------------15-10-2019,রাওনাট, কাপাসিয়া,গাজীপুর।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।