বঙ্গবন্ধুকে নিয়ে তানকা
- হাসান মনি - তানকা ১১১ -১১২ ২৬-০৪-২০২৪

তানকা - ১১১

মুজিব মানে
চেতনার আকাশ
কোমল মন,

দেশ মুক্তির ঋণ
মুক্ত বাংলা স্বাধীন।

তানকা- ১১২

শেখ মুজিব
দ্বিধা ভুলে জানবে
বাঙ্গালী বীর,

দেশে পরমাত্মীয়
সম্মানটুকু দিয়ো।

বর্ণবিন্যাস ঃ ৫ ৭ ৫ ৭ ৭.

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।