আজব ইচ্ছে
- কায়সার পারভেজ - তুমি ২৬-০৪-২০২৪

খুব ইচ্ছে করে পাখি হতে
মুক্ত মনে প্রাণের স্পন্দনে
ডানা মেলে উড়ে যেতাম তোমার কাছে -
তোমার সোহাগের দানা খেয়ে
তোমার শান্তি নীড়ে ঘুমিয়ে পড়তাম -

খুব ইচ্ছে করে বাতাস হতে
আসীম সীমানার আকাশ বেয়ে
বয়ে যেতাম তোমার ঠিকানায় -
তোমার হৃদয় কুসুমের স্নিগ্ধ সুবাসে
নিজেকে সুবাসিত করে ধন্য হতাম -

খুব ইচ্ছে করে জলধারা হতে
দ্বীর্ঘ পথ সীমানা পেরিয়ে
শেষে মিশে যেতাম তোমার প্রেম সাগরে -
প্রেম তরঙ্গ হয়ে
রয়ে যেতাম তোমার বুকে চিরকাল।

খুব ইচ্ছে করে সাদা কাশ হতে
নরম কোমল সুখের স্পর্শে
হারিয়ে যেতাম তোমার সাথে
দূর কোন এক আজ্ঞেত ভুবনে।
যেখানে থাকবো কেবল তুমি আর আমি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।