এ প্রাণ আর তুমি
- মোঃ আমিনুল এহছান মোল্লা - স্মৃতির পাতা থেকে ২৭-০৪-২০২৪

আর কতোটুকু হলে বলবে ভালবেসেছি ?
কতোটুকু প্রকাশ করলে মনে হবে ভালবেসেছি তোমায় !
আপাতত এতোটুকু বলি তোমায়
প্রতি মুহূর্তে জেগে ওঠ হৃদপিন্ডের প্রতিটি স্পন্দনে স্পন্দনে
প্রতি রাতে স্বপ্নে চলে আস খুব কাছে, খুব কাছে
মনে হয় যেন তুমিই সেই ”মধু চন্দ্রিমা”!

ওইটুকু নিয়ে আমি বেঁচে আছি, শুধু বেঁচে আছি
স্বপ্নে আসতে আসতে খুব কাছে আস খুব কাছে
কিন্তু কই সবইতো ফাঁকা !
তবে কি তুমি মিথ্যে ? নাকি অমার ভাবনা, শুধুই ভাবনা
সত্যটা বলে যাবে কি ?
এ প্রাণ আর তুমি ! ছুঁয়ে গেছে ধ্রুপদী আকাশ!
আর কতোটুকু হলে বলবে ভালবেসেছি ?
এর বেশী পারেনি আমি ।
----------------------------------------------17-10-2019,রাওনাট,কাপাসিয়া,গাজীপুর।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।