কথা রাখেনি অবান্তিকা
- অলোক হালদার ২৬-০৪-২০২৪

কথা রাখেনি অবান্তিকা
অলোক হালদার

কথা রাখেনি অবান্তিকা
গিয়েছে আমায় ছেড়ে চলে
কাঁধে মাথা রেখে দিয়েছিল যে কথা
সবই গিয়েছে ভুলে।

কাটছিলো যে আমার দিন নিজের মত
সে এসে দেখালো স্বপ্ন যত।
কত আশা কত স্বপ্ন দেখালো এসে
নিবিড় প্রেমে জড়ালো মন
আমায় ভালবেসে।
ভেঙেছে সে আজ সকল আশা
ইচ্ছে ছিলো যত
চলে গেছে সে আমায় ভুলে
মনে দিয়ে ক্ষত।
চলে গেছে অন্যের কাছে
দেয়নি আর দেখা
আজ আমি একলা ঘরে
কাথা রাখেনি অবান্তিকা।

হাত রেখে হাতে
কথা ছিলো দুজনে মিলে
রবোএকসাথে।
কথা ছিলো
রবো দুজনে ভালবেসে
ছিড়বেনা এ বাঁধন
জীবনে যতই ঝড় আসে।
হয়তো ছিলো আমারি ভুল
বুঝিনি তার মনের পরিচয়
বুঝিনি করছে যেটা শুধুই অভিনয়।
নিজ হাতে মুছে দিলো সে
মনে স্বপ্ন ছিলো যত আঁকা
আমায় ভুলে আছে কোন সুদূরে
কথা রাখেনি অবান্তিকা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।