বৃদ্ধাশ্রম থেকে
- ACHINTYA SARKAR/অচিন্ত্য সরকার[পাষাণভেদী] - অরশিতে চোখ রাখো ২৬-০৪-২০২৪

বৃদ্ধাশ্রম থেকে
অচিন্ত্য সরকার

খোকা,কবে আসবি,সেই যে গেলি আসি বলে কত দিন বসে আছি তোর আসার পথ চেয়ে, কত দিন গেল রাত গেল,মাস বছর গেল চলে তুই তো এলি না,হৃদয় অশ্রু ঝরে চোখ বেয়ে। দাদু ভাই কেমন আছে,বড্ড দেখতে চায় মন, বৌমা এখনও কি রোজই অশান্তি করে ঘরে? অশান্তি করিস না বাবা,আমার কথাটা শোন আমি না হয়,শেষ কটা দিন থাকবো কষ্ট করে। এখানে আমি মন্দ নেই রে,তুই তো পাঠাস টাকা বাড়তি খাবার চাইলে ওরা,একটু দেয় শুধু গালি, পারিস যদি লুকিয়ে একটা আম আনিস পাকা, সময়ে অসময়ে মনটা শুধু হা হু তাস করে খালি। দাদু ভাইরে দেখিস খোকা,ভালো থাকিস সবাই, বৌমাকে বলিস,তোর মতো যেন,না হয় দাদুভাই।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।