অপমান
- মোঃ আমিনুল এহছান মোল্লা - আলো ২৭-০৪-২০২৪

হে প্রিয় দুর্বার শক্তি, যাদের করছো তুমি অপমান,
ওহে তারাও ছিল একদিন তোমারই মতো শক্তিমান !
আজ দেখো চেয়ে সেই শক্তি নেই আর তার স্থান
তোমাকেও নিতে হতে হবে একদিন এই অপমান
কোন শক্তির পরশে তুমি নৈতিকতা ঠেলেছো দূরে?
যখন তখন করেছো আঘাত দুর্বল প্রাণের মন্দিরে ।
অপমান করো না আছে যত ছোট বড় প্রাণ
কেন না তুমিই তো ওই বিধতার প্রিয় মেহমান ।
----------------------------------------------------24-10-2019,রাওনাট,কাপাসিয়া,গাজীপুর।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

faizbd1
২৪-১০-২০১৯ ১৯:০৯ মিঃ

বেশ ভালো লিখেছেন কবি
শুভেচ্ছা শুভ কামনা রইল ।।