আমি একা
- ডা. মনোয়ারুল ইসলাম ২৬-০৪-২০২৪

আমার অন্তরের অন্তঃস্থলে
তুমি বিরাজমান ছিলে,
কোনো খাদ ছিলোনা হায়
তোমার প্রতি ভালবাসায়,
কিসের টানে, কিসের বলে
এই আমাকে ভুলে গেলে?

মনে কি পড়েনা তোমার
সেই নির্জন নদীর পাড়,
মনে কি পড়েনা আর
বুকের উপর শোবার?
নদীর পাড়ে হেঁটে হেঁটে
সুখের গল্প গেঁথে গেঁথে,
কত আধার রাত্রি আর
গল্প সব হারিয়ে যাওয়ার।

আমি একা, বড় একা
চাই তোমার সুখে থাকা,
যেখানে থাকো, ভালো থাকো
আমার প্রেম হারাবে নাকো।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।