বৃন্তচ্যুত
- উত্তম চক্রবর্তী ২৭-০৪-২০২৪

বেদনার চরে
কতো কেউ এসে যায়
অথচ তুমি এলে না আজো!
কে জানতো- পথে পথে
এতো কাঁটার বিছানা!

পুষ্প বনে মৌমাছিরা থাকে,
শিকারীর পদচারণা-তো
ভাবায় যায় না!

নিদারুণ শোকে সদাচারী
কি দোষে অকালে- বৃন্তচ্যুত
স্বর্গীয় ফুলের!

তাং- ২৪/১০/১৯ ইং

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।