আল্লাহর উপহার
- মোঃ আমিনুল এহছান মোল্লা - অালো ২৭-০৪-২০২৪

যে অঙ্গিকার করে এসেছিলে তারই মতো গাও গান
হে বিধাতার গোলাম, এই তো সেই হাদিস কোরআন ।
ওগো তুমি আলো দেখিয়া পথ চলো আনন্দে ভাসি
যে পথে পথে আল্লাহর উপহার নবীজি নিয়ে আসি !
তুমি অন্তর পানে যপে লও তারে একক সত্তা মানি
ওহে সময় যে ফুরিয়ে এলো ডাকিছে ওই আসমানী
তার তরে হও নত শির ওহে গোলাম নামাজের বেশে
এর প্রতিদান তুমি যে পাবে শেষ বিচারে চিত্ত হরষে
ওহে মোমেন তুমিই কাল হাশরে জাগিবে পাঁপড়ি ফুটে
কে আছে তোমাকে হারায় এই ভুবনে লুটে পুটে !
ওগো তুমি আলো দেখিয়া পথ চলো আনন্দে ভাসি
যে পথে পথে আল্লাহর উপহার নবীজি নিয়ে আসি !
----------------------------------------------------27-10-2019.রাওনাট.কাপাসিয়া,গাজীপুর।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।