জীবন যুদ্ধের তানকা
- হাসান মনি - তানকা ১৩৫-১৩৬ ২৬-০৪-২০২৪

তানকা- ১৩৫

জীবনযুদ্ধে
ক্লান্ত যে নই, ক্রুদ্ধ

নীতি অশুদ্ধ
ভ্রান্ত ধারণা, প্রীতি
বিকলাঙ্গের, রীতি।

তানকা -১৩৬

বেইনসাফ
সন্তাপিত মানব
পাবে কি মাফ?

উদায়ুদ শাসক
দেশপ্রেম নাশক।

বর্ণবিন্যাস ৫ ৭ ৫ ৭ ৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।