পরিপাটি
- উত্তম চক্রবর্তী ২৬-০৪-২০২৪

অজানা পথ পাড়ি দিলে,
স্বপ্ন শহর ছুঁয়ে এলে!
অপরূপে মুগ্ধ হলে,
মণি-মুক্তা সবই পেলে!

স্বপ্নাদেশে স্বপ্ন বুনে,
বিনির্মাণে মগ্ন মনে।
মেহনতে দৌলত আনে,
স্বর্গ সুখে মন পবনে!

আকাশ গড়ার কারিগরে,
ধন্য এখন পণ্যে ভরে।
চৈতন্য মন ভাবে পড়ে,
আত্মরাজ্যে শপথ করে!

তাং- ২৯/১০/১৯ ইং

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।