ভালো থেকো
- হাসান মনি - কাব্যগ্রন্থ ২৭-০৪-২০২৪

তবুও তুমি ভালো থেকো
পুষ্পরস চোখে,
স্নেহের পরশ কেঁড়ে নিলে
কেমন পোড়া দুঃখে।

ভুল বাতাসে ফুল উড়ে
কষ্টে উড়ে পাখি,
বাধা হোয়ে দাড়াবনা পথে
বন্ধ করোনা আঁখি।

যতোই করো ঘৃণা মোরে
আমি বাসিব ভালো,
বুঝে বুঝলেনা জ্ঞাণী তুমি
আমি জনম কালো।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।