বিকশিত অনুভব
- শেখ রবজেল হোসেন ২৭-০৪-২০২৪

গল্পেরা খুঁজে ফেরে,
সদা মোরে হায়।
বিকশিত হতে ভুবনে হেথা,
সর্বজনের ভালোবাসা চায়।
প্রাণের কুঠিরে সযতনে তারে,
রেখেছিনু বহুদিন ধরে।
বলেনি কখনো কেহ আমারে,
কথাটুকু জানাও আমার তরে।
আজই এ সুমধুর ক্ষণে,
ঢেউ তুলে যায় এ প্রাণে।
পেয়েছি সুযোগ জানাতে কিছু,
ছাড়বো না কখনো তোমাদের পিছু।
যদি কখনো ফিরে নাহি আসি,
জেনো আমি তোমাদেরই ভালোবাসি।
ভুলোনা আমায় মন থেকে কেউ,
যতক্ষণ থাকে প্রাণ আর দেহ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।