প্রকৃতির রূপ
- শাহাদাত হোসেন বাবু ২৬-০৪-২০২৪

প্রকৃতির রূপ
শাহাদাত হোসেন বাবু

নীল আকাশে সাদা মেঘের ভেলা
সাগর তীরে পড়ন্ত বিকেল বেলা
বালু তটে পড়েছে গাছের ছায়া
প্রকৃতি জুড়ে বিরাজ করছে মায়া
ঢেউয়ের পর ঢেউ আছড়ে পড়ে তীরে
সূর্য অস্ত যায় সন্ধ্যা নামে ধীরে
রাতের বেলা চাঁদের খেলা সাগর জলে
অন্ধকারে ঝোপে ঝাড়ে জোনাক জ্বলে
মৃদুমন্দ বইছে বাতাস জুড়িয়ে যায় মন
ইচ্ছে করে বসে থাকি সেথায় সারাক্ষণ

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।