স্বাধীনতা
- শাহাদাত হোসেন বাবু ২৭-০৪-২০২৪

স্বাধীনতা
শাহাদাত হোসেন বাবু

কেমন করে রুখলো তারা
শত্রু সেনার দলকে
ভাবতে গেলে বুকের মাঝে
রক্ত উঠে ছলকে।
কেমন করে স্বাধীন হলো
সোনার বাংলাদেশ
তার বিবরণ লিখে লিখে
যায় না করা শেষ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।