তুমি এসেছিলে
- কায়সার পারভেজ ২৬-০৪-২০২৪

তুমি এসেছিলে মোর ভূবনে,
অজস্র হাসি সুখ পরিতোষে
তুমি এসেছিলে...
হৃদয় গভীরে বাসা বেঁধেছিলে
ছোট্ট একটা ভালোবাসার।


তুমি এসেছিলে...
এক বিকেলের সংবাদ হয়ে।
এসে পাশে বসে মিষ্টি হেসে
কাছে এসেছিলে আমার খুব কাছের।

তুমি এসেছিলে...
মোর দেহে ছিল প্রাণ,
তাইতো আজ নিভূনিভূ
জীবনের প্রদীপ চিরঅম্লান।

তুমি এসেছিলে...
শূণ্য হৃদয়ের মাঝে আজ
তাই বইছে শুধুই প্রেমের আভাস,
একাকি স্মৃতির যত দুঃখ আর
ব্যথার সব ঘটেছে অবসান,

আজ নেই কিছু বাকি
চাওয়ার আমার ,
শুধু তোমার জন্য গড়বো
প্রসাদ অসীম ভালবাসার।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।