ফ্যাশন হাউজের তানকা
- হাসান মনি - তানকা-১৩৭-১৩৮ ২৭-০৪-২০২৪

তানকা -১৩৭

আসদোয়া কি
ফ্যাশন ডিজাইন
বুনন ঘর,

হৃদয় দিয়ে করি
এসো এদেশ গড়ি।

বর্ণবিন্যাসঃ- ৫ ৭ ৫ ৭ ৭

তানকা- ১৩৮

ফ্যাশন এলো
আসদোয়া কুটিরে
জাগবে দেখো,

অক্লান্ত পরিশ্রমে
সুদিন হবে ক্রমে।।

বর্ণবিন্যাস ঃ৫ ৭ ৫ ৭ ৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।