শীতের তানকা
- হাসান মনি - তানকা ১৩৯ -১৪০ ০২-০৫-২০২৪

শীতের তানকা
তানকা -১৩৯


কঠিন শীত
বিধ্বস্থ ঝরা দেহ
দিন মজুর।
স্তব্ধ প্রকৃতি ঝিমে
জ্বলছে নিঃস্ব হীমে।

বর্ণবিন্যাস ঃ ৫ ৭ ৫ ৭ ৭


তানকা- ১৪০
মাঘের শীত
কষ্টে আছি সখীরা
গাইনা গীত;

চাইনা তোর জিত
অনলে পুড়ি ভিত।

বর্ণবিন্যাস ঃ ৫ ৭ ৫ ৭ ৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।