মাতৃভাষার তানকা
- হাসান মনি - তানকা - ১৪৩- ১৪৪ ২৬-০৪-২০২৪

মাতৃভাষার তানকা -১৪৩

ভাষায় মাতি
একুশে ফেব্রুয়ারি
অ আ ক খ গ,

সর্বক্ষেত্রে স্মরণ-
মা,আমরাই পারি।।

বর্ণবিন্যাস ঃ ৫ ৭ ৫ ৭ ৭

তানকা - ১৪৪

ভাষার জন্য
বিলিয়ে তাজা প্রাণ
পেলাম যে মা,

রাখি তোকে হৃদয়ে
ভুলি না যেন মান ;

বর্ণবিন্যাস ঃ ৫ ৭ ৫ ৭ ৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।