ক্রিকেট
- শাহাদাত হোসেন বাবু ২৬-০৪-২০২৪

ক্রিকেট
শাহাদাত হোসেন বাবু

মাথায় হ্যাট হাতে ব্যাট
খেলছে ওরা ক্রিকেট
কখনো ছক্কা কখনো চার
বল গড়িয়ে সীমানা পার
ঠায় দাঁড়িয়ে আম্পায়ার
কাজ করে ইশারার
ব্যাট-বলে খেলোয়াড় খেলছে
একে একে উইকেট পড়ছে
করতালিতে মুখর গ্যালারি
ভক্ত সবে ক্রিকেট খেলারই

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।