পারাপার
- শাহাদাত হোসেন বাবু ২৭-০৪-২০২৪

পারাপার
শাহাদাত হোসেন বাবু

নদীর তীরে
নৌকা ভীড়ে
ঢেউ লেগে
ধীর বেগে
পাল তুলে
হাল খুলে
তর তরিয়ে
যায় এগিয়ে
পানির বুকে
রেখা এঁকে
নিয়ে যাত্রী
দিবা রাত্রি

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।