জল তরঙ্গ
- শাহাদাত হোসেন বাবু ২৬-০৪-২০২৪

জল তরঙ্গ
শাহাদাত হোসেন বাবু

সাগরের জলে দেখছে মুখ
আকাশ
ক্ষণে ক্ষণে বইছে ঝড়ো
বাতাস
সেই বাতাসে উঠছে কেবল
ঢেউ
বারে বারে হাতছানি দেয়
কেউ

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।