অপেক্ষা
- শেখ রবজেল হোসেন ০২-০৫-২০২৪

কুয়াশার মেঘ ছেয়ে আছে
মোর জীবনের চারপাশ,
সূর্যের কিরণ পড়েনি এখনও
আসেনি ভোরের আভাস।
মৃদু মন্দা বইছে বাতাস
ধীর গতি যে তার,
সম্মুখে কিছু দেখিনা আমি
দুচোখ ঢাকে যে আঁধার।
পায়ের নীচে আবাসন আমার
উপরে বিশাল আকাশ,
হাতছানিতে ডাকলো বুঝি
কাছ নিতে মোরে আজ।
জানিনা কখন আসবে সূর্য
আসবে জীবনে ভোর,
আশায় আছি সাড়া পেলে তার
খুলে দেবো আমার দোর।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।