আসবে বলে
- শেখ রবজেল হোসেন ২৭-০৪-২০২৪

সাঁঝ বাতি ঘরে আমার;
অপেক্ষায় দৃষ্টি তোমার,
আসবে সুখের জোয়ার;
দু'পাশে সরিয়ে আঁধার।
নোনা জলে সিক্ত এ চোখ;
বুকে মোর আশার পাহাড়,
কম্পনে হৃদয় দোলায়;
নিরাশার ব্যথা ভোলায়।
চারপাশ নিকষ কালো;
আঁধারে প্রদীপ জ্বালো,
এ চোখে স্বপ্ন সাজাই;
আসবে সুখের ভেলায়।
আগমনে গৃহে আমার;
আনবে প্রেমের জোয়ার,
এ বুকে কপাল তোমার;
ভুলে যাবে ফিরে যাবার।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।