ব্যথিত
- শেখ রবজেল হোসেন ২৬-০৪-২০২৪

বুঝতে বড় কষ্ট তোমায়
তাই বলে কি পারিনা?
তোমার সাথেই রাত্রি দুপুর
তোমায় ছাড়া কাটেনা।
তোমার ঘরে বন্দী তুমি
আমার কাছে আসতে মানা;
মুখ ফুটে না বললে আমায়
কেমন করে যাবে জানা?
আমার ঘরে স্বাধীন আমি
কেমনে এটা ভাবলে?
তবুও যদি ডাকো আমায়
রাখবো তোমায় আগলে।
হাসো তুমি প্রাণখুলে আজ
কষ্ট আমায় দাও;
সুখগুলো সব আমার যতো
দু-হাত ভরে নাও।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।