কুয়াশা
- অক্লান্ত অলস ২৬-০৪-২০২৪

এখন বুঝতে পারি শীতটা বাড়ছে
ধীরেধীরে কুয়াশা জায়গা করে নিচ্ছে
খোলা বারান্দা হিমালয়ের জানান দিচ্ছে।

এইতো কয়েক শীত আগেই পরিচয়
দুটো বেণী তে গোলগাল মুখে হাসি
চোখ দেখে মনে হয় একটু ভালবাসি।

এমনই শীতে আমরা কত ঘুরেছি
সারা শহরের রাস্তা কুয়াশায় ঢাকা
আজও শহরটা আছে,হৃদয়টা ফাঁকা।

এখন বুঝতে পারি শীতটা বাড়ছে
হিম বাতাসে বৃদ্ধ রাতের আর্তনাদ ভাসে
আমি জানিনা সে কি এখনো ভালবাসে?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

miftab
০৭-১১-২০১৯ ০৬:৫৬ মিঃ

ভালবাসা সে তো চির অধরা