মনের আঁধার
- শেখ রবজেল হোসেন ২৬-০৪-২০২৪

মেঘলা আকাশ কালো আজ,
ঘোমটা পরে লুকিয়ে লাজ;
এমন সময় তোমার মাঝে,
আমার ফেরার ঘন্টা বাজে।
বিজলী আলোয় চমক দেয়,
ভুতুড়ে গলির আঁধার বাসা;
তেঁতুল গাছটা দাঁড়িয়ে আছে,
তোমার ঘরের দেয়াল ঘেঁষা।
জানালা কপাট বন্ধ রেখো,
আসতে পারে জ্বীন পরী;
মনের দুয়ার খোলাই রেখো,
আসবো নিয়ে সুখের তরী।
প্রেমের ঝড়ে উড়িয়ে দেবো,
তোমার মনের সকল ভয়;
চোখের সাগর উথাল পাথাল,
আমায় যেনো ভাসিয়ে নেয়।
সাগর সেঁচে মুক্তা নেবো,
তোমায় দিতে গলার হার;
তাড়িয়ে দিয়ে মনের আঁধার,
গড়বো দু'জন সুখের ঘর।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।