রবের অবদান
- শাহাদাত হোসেন বাবু ২৭-০৪-২০২৪

রবের অবদান শাহাদাত হোসেন বাবু বলতে পারো কার হুকুমে সূর্য বিলায় আলো? সেই আলোতে দূর হয়ে যায় সকল আঁধার কালো। বলতে পারো কার হুকুমে তারা মিটমিট করে? তারা দেখে পথহারা নাবিক পথের দিশা করে। বলতে পারো কার হুকুমে মেঘ হতে বৃষ্টি হয়? বৃষ্টি ঝরে সবুজ জমিন সুজলা সুফলা হয়। বলতে পারো কার হুকুমে সাগর নদী বয়? কার হুকুমে চাঁদের আকর্ষণে জোয়ার ভাটা হয়? বলতে পারো কার হুকুমে দিন রাত হয়? তিনি বিচার দিনের মালিক তিনি দয়াময়। বলতে পারো কার হুকুমে পাখির কলরব? সব কিছুই তাঁর অবদান তিনিই হলেন রব।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।