অণুকবিতা- ভাই
- আবু জাফর বিঃ ২৬-০৪-২০২৪

ভাই বড়ধন রক্তের বাঁধন
ছিন্ন হবার নয়,
কঠিন বিপদে সেই কাঁদে
দুঃখে সঙ্গী হয়।

এক উদরে অনেক আদরে
সবাই ভাই-বোন,
শ্বশুর বাড়ীর মধুর হাড়ি
তবু পোড়ে মন।

পিতা-মাতা ভগ্নী-ভ্রাতা
এরাই পরম স্বজন
একই রক্ত হয়'না বিভক্ত
তাইতো এত আপন।
--------

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।