আমার সে যে অনন্য
- এ কে সরকার শাওন - প্রণয়-প্রলাপ ২৬-০৪-২০২৪

এ কে সরকার শাওন

তাঁর জন্য মন পোড়ে,
হৃদয় জ্বলে নিশিদিন।
সুরের মাঝে ছন্দ হারায়,
জীবনটা স্তবির বর্ণহীন!

আমার পিয়াসী দু'চোখ,
শুধু তাঁকেই খোঁজে!
আর কোন রাজকন্যাতে,
এ মন না মজে!

নিরন্তর হন্য হয়ে,
তাঁকে কত খুঁজেছি ধরায়;
খুঁজে পেলে ফুল গুঁজে দিব
তাঁর সুরভীত খোপায়!

অলকানন্দার তীর থেকে
ফুল আনবো তাঁর জন্য!
গ্রহন করে ঋণী করবে,
সে আমায় করবে ধন্য!

শূণ্য আমি পূর্ণ হবো,
থাকবো না আর বন্য!
সুখের আবেশ হবে না শেষ,
আমার সে যে অনন্য!

শাওনাজ, ঢাকা।
১৮ নভেম্বর ২০১৯

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।