ভুতু তুতু ভুতের ছানা
- সুলেখা শামুক - (কিডজ) বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম Published: 2019-11-15 14:02:10 BdST ২৭-০৪-২০২৪

আয়রে ভুতু আয়রে তুতু
গেলি তোরা কই?
রাক্ষসের মা আজ ভেজেছে
মুণ্ডু দিয়ে খৈ।
আঙুল দিয়ে ফিসফিঙার
নুডুলস হলো ভুঁড়ি
ভূতশিশুরা খাচ্ছে মজায়
বাজিয়ে হাতে তুড়ি।
পায়ের পাতার গ্রিল করেছে
বাহু দিয়ে কাবাব
রাক্ষসরাজ চেখে বলে
নাই যে স্বাদের জবাব।
কলজে দিয়ে কালোভূনা
মগজ দিয়ে সর্ষে
ভূতেরা সব গোগ্রাসেতে
গিলছে মনের হর্ষে।
ভুতু তুতু ভূতের ছানা
আয়রে তোরা আয়
কুড়মুড়ে সব মুণ্ডুমোয়া
আর যে বেশি নাই।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।