খোকন সোনার ভুত ভাবনা
- সুলেখা শামুক - (কিডজ)বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম Published: 2019-11-15 14:02:10 BdST ২৭-০৪-২০২৪

হাওয়ায় ভাসে ভূতেরা সব
উড়ে উড়ে চলে
হাজার রকম স্বরে তারা
নিত্য কথা বলে।
অন্ধকারে পথিক যখন
একলা চলে পথে
ভূতেরা সব পথ আগলায়
বায়ুচলা রথে।
একশপাটি দাঁত কেলিয়ে
হাহাহিহি হাসে
এদিক ওদিক সর্বদিকে
শূন্যে শূন্যে ভাসে।
মার আঁচলে মুখ লুকিয়ে
খোকন সোনা ভাবে
ইচ্ছেমতো উড়ুক গে ভূত
আমায় কি আর পাবে?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।