এই আকাশটা
- অক্লান্ত অলস ২৭-০৪-২০২৪

এই আকাশটা নাহয় আমারই থাক?
যেখানে স্বচ্ছ মেঘে শঙ্খচিলেরা হারায়
দো রঙা ঘুড়িটাও ঠিকানা খুঁজে বেড়ায়।

এই আকাশটা নাহয় আমারই থাক?
ঠিক সন্ধ্যাবেলা অস্ফুটভাবে সূর্যের কান্নায়
যেনো গাল ফুলিয়ে রাখা কিশোরীর মায়ায়।

এই আকাশটা নাহয় আমারই থাক?
যেখানে শিল্পীর শত আবদার ঘুরে বেড়ায়
নিকষকালো রাতও হারায় তারায় তারায়।

এই আকাশটা নাহয় আমারই থাক?
সবার অলক্ষ্যে দিগন্তে হারানো পথের বাঁক
যেখানে ভয় পাওয়ায় ঈশানের মেঘেরডাক।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

miftab
২৩-১১-২০১৯ ২৩:০৪ মিঃ

কেমন?