আকাশ কুসুম কাব্য
- শাহাদাত হোসেন বাবু ২৭-০৪-২০২৪

আকাশ কুসুম কাব্য
শাহাদাত হোসেন বাবু

সাদা মেঘের ভেলায় চড়ে
ঘুরবো মহাশূন্যে
থাকবো না আর ধুলায় পড়ে
থাকবো নাকো নিম্নে।
পবন ’পরে ভর করে
চলবে ছুটে ভেলা
অরুণ কিরণ জড়িয়ে গায়
করবো আমি খেলা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।