ভাবনা
- নিহারিকা মায়া - অনিবার্য ২৭-০৪-২০২৪

তুমি কেন আমার জন্য
স্বপ্ন বুনো..?
অনিদ্রাতে রাত কাটিয়ে
শুকাও কেন তোমার তনু
কেন আমায় ভেবে চোখের কোনে
নোনা মুক্ত গুলো ঝরাও
কীভাবে ভাব আর আসবো না
তোমার কাছে
ধরা মাঝে তুমি ছাড়া
কেই বা আছে!
বুজতে আমি ভূল করেছি
তোমায় চিনতে
হীরক দিয়ে পারবে কি কেউ
তোমায় কিনতে
হৃদয় দিয়ে যা কিনেছি
এই ধরাতে
রাখব তাহা সারা জীবন
অতি যত্নে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।