অন্বেষণ
- নিহারিকা মায়া - ক্রন্দনসম ২৭-০৪-২০২৪

আকাশ যেমন আজ
তারার আলোতে পূর্ণ
আমার জীবন আজ
তোমার পরশে ধন্য
ধানসিঁড়ি নদীর
দোল খাওয়া ঢেউগুলো
আছড়ে পড়ছে জোছনায়
বিলাসী মন পাখা মেলে
ছোটে কোন অজানায়
তোমার সান্নিধ্যে পাগল প্রায়
এ মন উচ্ছলতার আভায়
আবীর রাগে কে
ভরাবে আমায়..?
হিমালয় পর্বতের চূড়ার চেয়েও
তোমার মন অতি উঁচুতে
শান্তি দাও শান্তি দাও
ভরে দাও পৃথিবী সব কিছুতে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।