অকারণে ভালোবাসি
- আলী আহম্মেদ ২৭-০৪-২০২৪

তোমার ঠোঁটে হাসি দেখে,আমি প্রেমে ভাসি
বুঝোনারে প্রিয় তোমায়,অকারণেই ভালোবাসি।


তোমার জন্য রাত্রি জাগি, সকালটা কে ডেকে
তোমার জন্য ছবি আঁকি,সাতরঙা রঙ মেখে।


তোমার জন্য ফুল ফুটে,ভোরের শিশিরে ভিজে
গোলাপ, বেলী, শিউলি আনি সারা শহর খুঁজে।


তোমার জন্যই গাই গান,আবোলতাবোল সুরে
তোমার কন্ঠে মধুর সুর,আমায় পাগল করে।


তোমার জন্য কবিতা লিখি, প্রেমের ছোঁয়া মেখে,
আমার কবিতা ছন্দ পায়,তোমায় কেবল দেখে।


উন্মাদ আমি তোমার প্রেমে,তাই লোকে পাগল বলে
কেমন করে বুঝাই তাদের,পাগলামি ছাড়া কি চলে?


তোমার জন্য সবভুলে, আমি স্বপ্নঘোরে ভাসি।
তুমি কেন বোঝনা!প্রিয় কত তোমায় ভালোবাসি।
যতদূরে থাকোনা তুমি,যেভাবেই তুমি থাকো
উন্মাদ এই ভালোবাসাটুকু বুকের মাঝে রেখো।


--------------------------------
অকারণে ভালোবাসি
আলী আহম্মেদ
২০ অক্টোবর ২০১৮

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।