প্রশ্নবিদ্ধ
- আদিয়ান সমাদ্দার ২৬-০৪-২০২৪

মাঝে মৃত্যুর স্বাদ নিতে ইচ্ছে হয় বেঁচে থাকতে যদি মৃত্যুর ভয়..!! তাহলে জনাব,জীবন কোথায়.. এই সৃষ্টিতে সমৃদ্ধি আনার মানে কি..?? তবে কি তুমি বাঁচতে চাও কিন্তু জীবন্ত থাকতে ভয় পাও...!! তোমার কাছে উত্তর কই... তোমার মধ্যে নীরবতা কেন..!! আমি খুব ভয় পাই এই নিস্তব্ধতা.. যখন তোমাদের ওরা শ্মশানে নিয়ে যায় যখন তোমার বিধবার বিলাপ আমাকে প্রশ্নবিদ্ধ করে..?? কেন এই মৃত্যু কেন এই স্তব্ধ বিরণভূমি... এই ভয়ের মাঝে আমি খুব সাহসী হয়ে উঠেছি এখন আর মরতে ভয় হয়না... তাই হয়তো আমার মরতে ইচ্ছে হয়.. বেঁচে থাকতে যদি মৃত্যুর ভয়...!! ওহে জনাব,তাহলে জীবনটা কোথায়???

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।