স্বপ্ন দেখেছি
- শরীফ মুহাম্মদ ওয়াহিদুজ্জামান - বিবিধ দুঃখ আর হতাশার কাব‌্য ২৬-০৪-২০২৪

আমি স্বপ্ন দেখেছি
তার স্বপ্নে মেতেছি
স্বপ্ন হারানোর বেদনায়
নীরবে কেঁদেছি
আমি স্বপ্ন দেখেছি
আর নীরবে কেঁদেছি।

এই সাধারণ জীবনে
কত ব্যথা সয়েছি
জ্বলে পুড়ে আমি যে
শুধু অঙ্গার হয়েছি
আমি স্বপ্ন দেখেছি
আর নীরবে কেঁদেছি।

এই বিরহী জীবনে
ক্ষণে ক্ষণে হারায়েছি
চাওয়া-পাওয়ার গড়মিলে
বারবার আঁখি মুছেছি
আমি স্বপ্ন দেখেছি
আর নীরবে কেঁদেছি।

ব্যথিত আমার ভুবনে
আপনজন না পেয়েছি
দুঃখ নিয়ে হায়
আজীবন পথ চলেছি
আমি স্বপ্ন দেখেছি
আর নীরবে কেঁদেছি।
১৩.০৪.২০১৬

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।