বৃষ্টি ঘোর
- আলী আহম্মেদ ২৬-০৪-২০২৪

এই বৃষ্টি পড়া বিকেল
আর ব্যস্ত এই নগর,
ঐ দূর দেশে তুমি
আমি গুণছি ফেরার প্রহর।


এই মাতাল করা হাওয়া
আর ঝিরিঝিরি বৃষ্টি,
কোথায় লুকিয়ে তুমি
তোমায় খুঁজে আমার দৃষ্টি।


আসছে নেমে সন্ধ্যা
নামছে কালো আঁধার,
কোথায় হারিয়েছো তুমি
জাগিয়ে প্রেমের জোয়ার।


এই ঘন নিশি রাত
আর অঝোর ধারার বৃষ্টি,
একলা বসে আমি
সাজিয়ে প্রেমের কৃষ্টি।


এই স্বপ্নে দেখা তুমি
আর হঠাৎ আসা বৃষ্টি,
ঘুমের ঘোরে সবই
হৃদয়ে নিদারুণ অনাসৃষ্টি।
-----------------------------------
বৃষ্টি ঘোর
আলী আহম্মেদ
09.04.2019

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।