অনুকবিতা
- শেখ রবজেল হোসেন ২৬-০৪-২০২৪

সাইকেলটার খুব যত্ন নিতাম
মোটরবাইক কেনার আগে,
কার গাড়িটা নিষেধ এখন
সাইকেলটাই কাজে লাগে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।