তোমরা তো সে পথে নেই
- মোঃ আমিনুল এহছান মোল্লা - আলো ২৬-০৪-২০২৪

ওহে শুন হে শুন- ওহে শুন কাফেরকূল !
সে পথের ইবাদত করিনা যে পথে করেছো ভুল।

তোমরা তো সে পথে নেই আমি যার ইবাদত করি
আমিও তোমাদের পথে নেই যে পথ নিয়ে আছো ধরি ।

তোমরা তো এবাদত কারি নও ওহে কাফের গোষ্ঠি
আমি ওই আল্লাহর যিনি আমাকে করেছেন সৃষ্টি ।

যে কর্মে তোমরা ডুবে আছো তার পরিনতি তোমাদের
আমি যে পথে ছুটেছি তার প্রতিদানও পাবো আল্লাহর।
-------------------------------------30-11-2019,রাওনাট,কাপাসিয়া,গাজীপুর।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।