কুরআন মাজীদ
- শাহাদাত হোসেন বাবু ২৬-০৪-২০২৪

কুরআন মাজীদ
শাহাদাত হোসেন বাবু

এসো সবে কুরআন শিখি
করি কুরআন তিলাওয়াত
জানলে তুমি খুশি হবে
কুরআন পাঠের ফজিলত।
এক হরফে দশটি নেকী
পড়লে তুমি পাবে
মরণকালে তোমার সাথে
এই নেকীই যাবে।
কুরআন পড়ে জানবে তুমি
কেমন তোমার দ্বীন
আল্লাহর ইবাদত করার জন্য
বানালেন মানুষ আর জিন।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।