শীতের সকাল
- শাহাদাত হোসেন বাবু ২৭-০৪-২০২৪

শীতের সকাল
শাহাদাত হোসেন বাবু

দূর্বা ঘাসে শিশির হাসে
শীতের সকাল বেলা
মিঠে রোদ পরশ বুলায়
আলো ছায়ার খেলা।
উঠানে বসে জটলা করে
শীতের পোশাক পরে
গরম গরম ভাপা পিঠা
খায় আয়েশ করে।
টইটম্বুর রসের হাঁড়ি
পেড়ে আনে বাড়ি
গ্লাসে ভরে ক্ষণে ক্ষণে
স্বাদ নেয় তারই।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।