অনন্ত কল্যাণে
- মোঃ আমিনুল এহছান মোল্লা - আলো ২৭-০৪-২০২৪

ওরাই বিপদগামী ভাঙিছে যারা অঙ্গিকার ওই আল্লাহ’র সাথে
ওরাই পৃথিবীর বুকে অশান্তি প্রিয় বিচ্ছিন্ন আঁধার পথে।

ওরাই সংকীর্ণ্ প্রাণের ভয়ানক শত্রু ইসলাম বিরোধী বিভেদ
অথচ ওদেরও প্রাণ ছিল সেই বিধাতার অঙ্গিকারে অভেদ।

ওরাই ভুলে গেছে অনন্তের জীবন, যে জীবন মুমিনেরা চাই
শর্ত্ ভঙ্গে মত্ত ওরা,মুসলিমেরা মুক্তি কোথায় খুঁজে বেড়াই ।

ওরা বুঝিবে না,আলো জ্বলিছে ওরা পুড়িবে অনলে,
অন্ধ বধির ওরা তবু ধরণীতে বাঁধ সাজিলে ।

ওরা বঞ্চিত ওই পারে তবু প্রাণে জাগেনা হুশ এসে
ওরা কাফের, মুশরেক বেঈমান ওরা পৃথিবীর লোভ উল্লাসে।

মুমিন আল্লাহ’র প্রিয় গোলাম,বেঈমানের চির বৈরী,
ওরা হাশরের ঘৃণিত প্রাণ, পাবে না ক তাই তাই দয়া করি ।

প্রাণের অনন্ত কল্যাণে মুক্তির পথই কোরআনের আশ্বাস
শয়তানের চেলা ফেলা কাফের বেঈমান দোযখের প্রশ্বাস!

--------------------------------------8-12-2019,রাওনাট কাপাসিয়া,গাজীপুর ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।